এটি সবচেয়ে গুরুত্বপূর্ণ কিনা তা একবার পেয়ে গেলে, এশিয়ার অভ্যন্তরে ক্রিকেটের মালিকানার নতুন বোর্ড অফ কন্ট্রোল প্রতিটি লিঙ্গ জুড়ে ব্যয় সমতা প্রবর্তন করে, মানুষের জন্য সমতুল্য ম্যাচ-ফি উপস্থাপন ক রে।যে এটি প্রগতিশীল পদক্ষেপ অংশগ্রহণকারী, প্রশংসক, লিঙ্গ কর্মী/নিয়ন্ত্রকদের দ্বারা প্রশংসিত করার চেষ্টা করে এবং ঠিক একই রকম। অস্ট্রেলিয়া যখন আইকনিক এমসিজি থেকে বেসিক ব্যাট করতে বসায় তখন দক্ষিণ আফ্রিকা বিরক্তির মধ্যে ছিল।

ক্রিকেট লগইন অতিক্রম

Get and you থেকে শুরু করে অক্টোবর 1868, আদিবাসী অস্ট্রেলিয়ানদের একটি দল ইউনাইটেড কিংডম ট্যুর করেছিল যে তাজা মৌলিক অস্ট্রেলিয়ান ক্রিকেটের লোকদের অন্য দেশে ভ্রমণ করার জন্য কি। ভারত https://kenya-cricket.com/bn/ ের পাশাপাশি সরকার, ক্রীড়া, বলিউড, সংগঠন, মহানগর এলাকা, অস্তিত্ব, জ্যোতিষশাস্ত্র, আধ্যাত্মিকতা, পারফর্ম এবং আরও অনেক কিছু সম্পর্কিত রিয়েল টাইম হিন্দি তথ্য রেটিং করুন। amarujala.com-এ সাইন আপ করুন সাম্প্রতিক হিন্দি রিপোর্টের খ্যাতি আবিষ্কার করার সময়।

এছাড়াও শীর্ষস্থানীয় হিসাবে উল্লেখ করা হয় আপনাকে বলুন, ম্যাক্সওয়েল তাদের ইমপ্রোভাইজেশনের জন্য স্বীকৃত এবং আপনি অসাধারণ, উচ্চ-সুযোগের প্রচেষ্টা করতে পারেন। সাধারণত, তিনি ভারতীয় বৃহত্তম গ্রুপ সহ টোয়েন্টি২০ ব্যবসায়িক ক্রিকেটে বড় প্রভাব ফেলেছেন। প্রাথমিক ছয়বারের সিএসএ পুরস্কার চ্যাম্পিয়ন, দক্ষিণ আফ্রিকান ক্রিকেটার কাগিসো রাবাদা পাশাপাশি অ্যালান ডোনাল্ডকে পরাস্ত করে 200 নমুনা উইকেট নেওয়ার জন্য নতুন অষ্টম প্রোটিয়া বোলার হয়েছেন। তিনি পেয়েছেন, কিন্তু না, সাধারণত পেশার জন্য আইসিসির নিয়মকানুন ভাঙতে দেখা যায় এবং স্টিভেন স্মিথের কাঁধের জন্য একবার সমস্যায় পড়েছিলেন। তাজা জিল্যান্ড ফেডারেল ক্রিকেট দলের প্রধান কেন উইলিয়ামসন সত্যিই আইসিসির দশকের ট্রাই গ্রুপে একমাত্র ব্র্যান্ড নিউ জিল্যান্ডার হয়ে উঠেছেন এবং আপনি আপনার নিজের 2019 ক্রিকেট গ্লোব কাপের নতুন ফাইনালে আপনাকে সাহায্য করার জন্য তার দেশকে যোগ করতে পারেন।

যদিও তিনি কাছাকাছি কোথাও ছিলেন না, কাইফ হেমাঙ্গ বাদানীর সংযোগের জন্য দর কষাকষি করার জন্য প্রান্ত থেকে দীর্ঘ দূরত্বের মধ্যে দৌড়াচ্ছেন।দক্ষিণাঞ্চলীয় আফ্রিকা বর্তমানে একটি প্রভাবশালী জয়ের মালিকানার দিকে মনোনিবেশ করেছিল, যা ইংল্যান্ডকে সীমাবদ্ধ করে আপনাকে 77 তে ছয়ের মালিক হতে সাহায্য করেছে তাজা 29 তম এর চেয়ে বেশি। ল্যান্স ক্লুসেনার তারপরে একটি উপরের-পিচ শুরুতে বোলিং করেছিলেন যাতে আপনি ক্রফ্ট করতে পারেন এবং এটি ইংরেজদের কাছ থেকে একটি দুর্দান্ত ধাক্কা দেয়। এটি BBL 2018-এর মধ্যে অ্যাডিলেড স্ট্রাইকার্স এবং মেলবোর্ন রেনেগেডসের মধ্যে একটি ফিট ছিল, এবং ব্রাভোকে রশিদ খানের ফ্লাইট ডেলিভারিটি আসলে শক্তিশালী প্রতিরক্ষা অঞ্চলে সর্বোচ্চ এবং সুদর্শন।

তারা ভারতকে হোয়াইটওয়াশ করতে গিয়ে দেশটির নতুন জিরোতে পরিণত হয়েছে। 1 মানুষ চেষ্টা করুন. এছাড়াও একটি ট্রিপ নিতে চান এবং আপনি নতুন শহর সম্পর্কে কথা বলতে পারেন এবং আপনি নতুন জিনিস আবিষ্কার করতে পারেন। শেন বন্ড একজন দ্রুত, ধ্বংসাত্মক, এবং আপনি ব্র্যান্ড নিউজিল্যান্ডের জন্য ভয়ঙ্কর পেস বোলার। ব্রেট লি গলফ বল প্রবর্তন করেছিলেন এবং যুবভি সম্প্রদায়ের মধ্যে সবচেয়ে অবিস্মরণীয় অর্ধ ডজন পেয়েছিলেন। মার্চ 2009-এর মধ্যে ভারতের ব্র্যান্ড নিউজিল্যান্ড সফরের সময়, তিনি একটি বড় 118-মিটার অর্ধ ডজন আঘাত করেছিলেন।

এর আগে সেমিফাইনালে পাকিস্তানকে আট উইকেটে হারিয়েছিল সাউথ ওয়েস্ট ইন্ডিজ। একই সঙ্গে চূড়ান্ত বিজয়ী ভারত কম্পিউটারকে হারিয়েছে যুক্তরাজ্যকে অর্ধ ডজন উইকেটে। মহিন্দর অমরনাথ তাদের সমস্ত বুলেট প্রচেষ্টার জন্য একজনের ফিট গেমারকে জিতেছেন।

ক্রিকেট কখনোই কানাডায় আটকে যায় না, যদিও খেলার প্রচারের জন্য উচ্চ-শ্রেণীর থেকে পারফর্ম না করে কারণ “মায়ের দেশ” নির্ধারণের একটি উপায়। কানাডা, অস্ট্রেলিয়া এবং ওয়েস্টার্ন ইন্ডিজের বিপরীতে, 1860 থেকে 1960 সালের মধ্যে খেলাটির নতুন জনপ্রিয়তা ক্রমাগত হ্রাস পেয়েছিল। আপনাকে একটি উচ্চ-শ্রেণীর খেলায় সহায়তা করার জন্য ব্যক্তিগত চেতনার সাথে সংযুক্ত, সামগ্রিক খেলাটি কখনই শুরু হয়নি সাধারণ পাবলিক. খুব প্রথম শিল্প দ্বন্দ্বের মধ্যে, ফ্রান্সের মধ্যে কানাডিয়ান সরঞ্জামগুলি ক্রিকেটের বিপরীতে বাস্কেটবলকে অভিহিত করেছিল।

তবে ইউনাইটেড কিংডম এবং আপনি পাকিস্তান আছে, যারা আপনাকে 5x থেকে 7.5x ভাল ক্রিকেক্স গেমিংয়ের জন্য আপনার গণনাতে ফিরে যাবে। নিম্নলিখিত ক্ষেত্রগুলি সম্পর্কে, কেন আমরা ক্রিকক্স জুয়া সিস্টেম সম্পর্কে কথা বলি না এবং আপনি টি-টোয়েন্টি কমিউনিটি মগও সরবরাহ করতে পারেন। মুহম্মদ নাবিল ব্র্যান্ড নতুন ফুটবল সম্পর্কে উত্সাহী চেষ্টা করুন এখন তিনি আপনার পরিভাষায় তাদের আগ্রহ নিয়ে এসেছেন।

অ্যাথলেটিক্স ভিতরে বিবাহ

দীর্ঘতম ছক্কার আপনার নিজস্ব ডিরেক্টরির মধ্যে একটি এন্ট্রি, ওয়েস্টার্ন ইন্ডিজের বিপক্ষে ব্রেট লির দুর্দান্ত আঘাতের সময় কয়েকটিকেও স্মরণ করা হয় এবং এটি সম্ভবত সবচেয়ে অসম্ভাব্য শহরগুলির উদ্ভব হয়েছিল। এই ভিডিও গেমটিতে, ব্রেট লি গাব্বাতে হোম পার্টিতে 47টি কাজ নিয়ে আলোচনা করেছিলেন, তবে ব্যাট থেকে তিনি যে ছয়টি আঘাত করেছিলেন তা আসলে আজও স্মরণ করা হয়। পেসের পাশাপাশি আপনি অর্থনৈতিকভাবে বোলিং করতে গিয়ে বেশ কিছু গুরুত্বপূর্ণ উইকেট নিয়েছেন। লোকটি তার 4 ওভারের বোলিংয়ে মাত্র 27 রান দিয়েছে এবং আপনি আসলাঙ্কা-শানাকা থেকে একেবারে নতুন উইকেট নিতে পারেন। এটি ছিল ওমরানের আইপিএলে বিশ্ব ক্রিকেটে দ্রুততম বল যা তিনি দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে 156.9 কিমি প্রতি ঘণ্টা গতিতে বল করেছিলেন। একজন দুর্দান্ত বোলার একটি “রান আপ” আকারে তাদের ডেলিভারি স্ট্রাইডে রয়েছে এবং আপনি একটি ওভারের অধিকারী হিসাবে বিবেচিত হতে পারেন যদি বোলার এই ওভারের আপনার প্রাথমিক ডেলিভারির উপর তাদের ফোকাস শুরু করে, বল অনুসরণ করা। হয়ে উঠছে “নাটকে”।

সাধারণভাবে গো আউট ইন্টারন্যাশনাল এবং টি-টোয়েন্টিতে উত্তেজনাপূর্ণ হওয়ার সময় চেষ্টা ক্রিকেট সম্ভবত নাও হতে পারে, এটি ক্রিকেটের খুব শীর্ষে রয়েছে। বাউচার এবং 2011 সাল পর্যন্ত 1998 সালের 295 ওয়ানডে গ্লোবাল লুকের মাধ্যমে 290 ইনিংসে 424 ডিসমিসাল পেয়েছিলেন। সেই সাথে, লোকটি একটি ওয়ানডেতে ছয়টি ডিসমিসাল সহ আরেকটি পেশা-সর্বশ্রেষ্ঠ স্থান দখল করে। তিনি এখন আমাদের নিজস্ব তালিকার জন্য তাদের মধ্যে অনেক সেরা সেরা উইকেটরক্ষকের মধ্যে তৃতীয় স্থানে থাকতে পারেন। হিলি 366 গ্র্যাব পেয়েছেন এবং আপনি প্রতিটি ম্যাচে 1.763 ডিসমিসালের স্তরে 29 ব্যাটসম্যানকে স্টাম্পড করতে পারেন এবং তারপরে তিনি একজন ব্যক্তিগত সেরা ব্যাটসম্যান তৈরি করতে পারেন যার একটি একক চেষ্টা ম্যাচে ছয়টি ডিসমিসাল আছে।

  • শেন ওয়ার্ন হলেন একজন পুরানো অস্ট্রেলিয়ান ক্রিকেট খেলোয়াড়, তার ফুট-ব্রেক বোলিং করার জন্য সবচেয়ে বেশি পরিচিত।
  • মিড-উইকেটের নতুন অংশে কোরি অ্যান্ডারসনের একটি প্রাথমিক জন্ম শেষ করার চেষ্টা করেছিলেন তিনি।
  • যেহেতু এটি একটি চূড়ান্ত ফলাফল তৈরি করা নিশ্চিত, সীমিত ওভারের ক্রিকেট আসলে সার্থক এবং স্যুটের সংখ্যা উন্নত।
  • 2007 সালের মধ্যে উদ্বোধনী টি-টোয়েন্টি গ্লোব কাপে পাকিস্তানের মুখোমুখি হয়ে 153.7 কিলোমিটার প্রতি ঘণ্টা গতিতে বল পাঠিয়েছিলেন নতুন অবশিষ্ট-আর্মার।
  • প্যাট্রিসিও পিটবুল বনাম। Kleber Koike Erbst হল Saitama, The Japanese-এর মধ্যে Saitama Very Areña থেকে আপনার Bellator বনাম RIZIN সংগ্রামের কার্ডের সহ-প্রধান অভিজ্ঞতা।
  • তারা আপনার 100 বছরের শেষার্ধের প্রথম আন্তর্জাতিক ম্যাচের জন্য আপনার ব্রিটিশ রাজ্যের সম্প্রসারণের জন্য বিশ্বব্যাপী দান করে।

মাঝামাঝি থেকে ক্রিকেটের সংগঠন এবং পরবর্তীতে উনিশ শতকের চেষ্টা নতুন ট্রেন নেটওয়ার্কের উন্নয়নে সাহায্য করেছিল। খুব প্রথমবার, একটি দীর্ঘ দূরত্ব থেকে দূরে থাকা সম্প্রদায়গুলি একটি চমৎকার নিষিদ্ধ ডেট-ড্রিংকিং ভ্রমণের বিপরীতে অন্যের সুবিধা নিতে পারে। দর্শকদের ভিড়ের পরিমাপ বাড়াতে, আপনাকে স্যুট করতে সাহায্য করার জন্য আপনি দীর্ঘ দূরত্ব ভ্রমণ করতে পারেন।রাজ্যের চারপাশে সামরিক পণ্যগুলি তাদের দেওয়ার তারিখ ছিল এবং আপনি নতুন স্থানীয়দের পরামর্শ দিতে পারেন যাতে তাদের সত্যিই কিছু মজার প্রতিযোগিতা থাকতে পারে।

মার্ক বাউচার, একজন প্রাক্তন দক্ষিণ আফ্রিকান উইকেটরক্ষক, ক্রিকেটের মধ্যে একজন ভাল উইকেটরক্ষকের দ্বারা অনেক ডিসমিসালের জন্য নতুন সংখ্যা রয়েছে। তাকে সর্বজনীনভাবে দক্ষিণ আফ্রিকার উচ্চ উইকেটরক্ষকদের মধ্যে একজন বলে মনে করা হয়। বাউচার 1997 থেকে 2012 সাল পর্যন্ত 281 ইনিংসে 555টি ডিসমিসাল করেছেন। মইন 209 ইনিংসে 287টি ডিসমিসাল করার পাশাপাশি 2004 সাল পর্যন্ত 1990 এর মধ্যে 219টি শেষ পর্যন্ত আন্তর্জাতিক উপস্থিতিতে ছিলেন। তিনি হ্যাঁ তাদের সবার সেরা দশ উইকেটরক্ষকের মধ্যে 8ম স্থান অধিকার করার অধিকারী।

তিনি ইতিমধ্যেই 2020 হিসাবে বিশ্বব্যাপী ক্রিকেট থেকে দূরে রয়েছেন এমনকি যখন তিনি সম্প্রতি আপনার ফেডারেল দলের মোড়ে ফিরে যাওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন। প্রাথমিক ক্রিকেট থেকে দূরে থাকা নতুন পরবর্তী বছরগুলি কেবলমাত্র বার্ষিক আরও বেশি আসে যখন লোকটি 2019-এর ভিতরে ট্রাই ক্রিকেট থেকে তাদের পরবর্তী বছরগুলিকে প্রতিষ্ঠিত করে। সুদের হারের বোলার সব মিলিয়ে 202টি উইকেট চেষ্টা করে এবং 87টি ওডিআই উইকেট তাদের খেলার ক্যারিয়ারে ওয়েস্টার্ন ইন্ডিজ।

জাতীয় চ্যাম্পিয়নশিপ

নতুন মধ্য-16 শতকের মধ্যে দক্ষিণ-পূর্ব ইংল্যান্ডের সময় ক্রিকেটের প্রাথমিক সম্পর্ক। তারা ইউকে সাম্রাজ্যের সম্প্রসারণের জন্য বিশ্বজুড়ে দেয়, কারণ বিশ্বজুড়ে প্রথমটি আপনার 19 শতকের দ্বিতীয়ার্ধ থেকে ফিট করে। নতুন গেমের নিয়ন্ত্রক সংস্থার নতুন বিশ্বব্যাপী ক্রিকেট কাউন্সিল, যার 100 টিরও বেশি খেলোয়াড় রয়েছে, যার মধ্যে এক ডজন প্রকৃতপক্ষে সম্পূর্ণ পেশাদার যারা নমুনা ম্যাচ উপভোগ করে। নতুন গেমের আইন ও প্রবিধান, ক্রিকেটের নতুন আইন, আসলে লন্ডনের অভ্যন্তরে মেরিলেবোন ক্রিকেট বার দ্বারা সক্ষম হয়েছিল। ক্রিয়াকলাপটি আসলে প্রাথমিকভাবে দক্ষিণ চীন, অস্ট্রেলিয়া, ইউকে, দক্ষিণাঞ্চলীয় আফ্রিকা এবং ওয়েস্টার্ন ইন্ডিজে ব্যবহৃত হয়।

শচীন টেন্ডুলকার পুরস্কার, বিশদ বিবরণ এবং আপনি সফল হতে পারেন – সম্পূর্ণ তালিকা

1787 থমাস লর্ডের প্রথম পৃষ্ঠ, ডরসেট স্কোয়ার, মেরিলেবোন – হোয়াইট কনডুইট বার বনাম মিডলসেক্সের প্রথমতম ম্যাচ। 1780 প্রথম অর্ধ ডজন সীমযুক্ত ক্রিকেট গল্ফ বল, পেনশর্স্ট, কেন্ট থেকে দূরে ডিউকস দ্বারা তৈরি। আর্টিলারি সারফেস থেকে 1730 বেসিক নিবন্ধিত ম্যাচ, আরবান এলাকা রোড, সেন্ট্রাল লন্ডন থেকে, তবে একজনের সম্মানিত আর্টিলারি সংস্থার নতুন ক্রিকেটিং পরিবার।

প্রতিবার উভয় ব্যাটসম্যানই বিপরীত উইকেটে গেলে, আপনি যে উইকেটে কাজ করবেন তা আসলে পাওয়া যায়।তাকে একপাশে ক্যাচ না দিয়ে পর্যাপ্ত সময় দেওয়া হয়েছে এবং আপনি উপেক্ষা করবেন, নতুন ব্যাটসম্যানরা সম্ভবত ধারাবাহিকভাবে উইকেটের সাথে পিছনে পিছনে যেতে পারে, প্রতিটি এবং প্রতিদিন একে অপরের বিপরীত দিকে অর্জনের উপর অতিরিক্ত ফোকাস তৈরি করে। একটি বল স্ট্রাইক বাউন্ডারির ​​রেটিং এর বাইরে বা বাইরে চারটি সমস্যা যখন এটি একটি ফ্লোরে আঘাত করে তখন নতুন বাউন্ডারিতে হয়, হাফ ডজন পয়েন্ট যদি এটি বাতাসে তাজা প্রান্তে থাকে। নির্ধারিত সময়ের আগে উভয় গ্রুপই তার ইনিংসের পরিমাণ শেষ করতে পারবে না, নতুন ম্যাচের চেষ্টা একটি চুষে গেছে। ইতিমধ্যেই, অস্ট্রেলিয়ার মারাত্মক বোলার মিচেল স্টার্ক 2021 সালের মধ্যে প্রম্পট বোলারদের সেটের ক্ষেত্রে প্রথম গণনা। মিচেল স্টার্ক 150 থেকে দূরে গতিতে বোলিং করতে সক্ষম তাই আপনি প্রতি ম্যাচে 160 কিমি প্রতি ঘণ্টা গতিতে পারেন।

তাই এটি সাংগঠনিক প্রচেষ্টা অন্যান্য দেশে ঘন ঘন হতে পারে. নির্ভরশীল অন্যান্য ফেডারেল টুর্নামেন্টগুলি হল দক্ষিণাঞ্চলীয় অঞ্চল আফ্রিকার মধ্যে নতুন কারি কাপ, ব্র্যান্ড নিউজিল্যান্ডের ভিতরে তাজা প্লাঙ্কেট সিকিউর এবং এশিয়ার মধ্যে রঞ্জি ট্রফি। তাজা ICC lso 1947-এর ভিতরে একটি আন্তর্জাতিক শৈলী হিসাবে মৌলিক-শ্রেণির মর্যাদা নির্ধারণ করেছে। 1877 সালের মধ্যে, অস্ট্রেলিয়ার একটি ইউনাইটেড কিংডম ট্রাভেল পার্টি পূর্ণ অস্ট্রেলিয়ান একাদশের বিরুদ্ধে কয়েকটি স্যুট অভিনয় করেছিল যেগুলিকে আজ নতুন উদ্বোধনী প্রচেষ্টা ম্যাচ হিসাবে বিবেচনা করা হয়।পরের বছর, নতুন অস্ট্রেলিয়ানরা প্রথমবারের মতো ইউনাইটেড কিংডম ট্যুর করেছিল এবং এই যাত্রার সাথে যুক্ত বিজয় আসন্ন সময়ের মধ্যে একই রকম সম্ভাবনার প্রতি সুপরিচিত আগ্রহকে নিশ্চিত করেছে। 1878 সালে কোন টেস্ট খেলা হয়নি যদিও, খুব শীঘ্রই ব্যবহার করা হয়েছে এবং আপনি হতে পারেন, 1882 সালে ডিমের আকৃতি থেকে, একটি কালের মধ্যে একেবারে নতুন অস্ট্রেলিয়ান জয় অ্যাশেজের উত্থান প্রদান করে।

অ্যাডাম ডেল দ্য ফ্রেশ সাউথ ওয়েলসের সাথে তুলনা করেন (1997/

নতুন ক্যাপচার সম্পূর্ণ করার জন্য সম্পূর্ণ দৈর্ঘ্য নিমজ্জিত করার আগে তিনি তাদের জুয়ার জগতে ফিরিয়ে দেন। কাইরন পোলার্ডের বিবেচনা করা দরকার যে তিনি মিডউইকেটে একটি নির্দিষ্ট ছক্কা হাঁকিয়েছিলেন শুধু বোল্টের জন্য, গলফ বলকে বাতাসে প্যারি করার জন্য, কারণ নতুন ক্যাচটি করার জন্য পূর্ণ-দৈর্ঘ্যে ডাইভ দেওয়ার আগে, নতুন রেঞ্জ অতিক্রম করছেন। নিউজিল্যান্ডের ট্রেন্ট বোল্ট একজন উজ্জ্বল ফিল্ডারকে চেষ্টা করে, যেমন তাদের নিজের বোলিং থেকে দূরে এবং এই চেকলিস্টের সাথে তিনি রেকর্ডের একটি স্তর পেয়েছেন। 2001 অ্যাশেজ শোতে অ্যাডাম গিলক্রিস্টের ক্যাচ উচ্চ গতির প্রদর্শন করে এবং আপনি সচেতন হতে পারেন। মার্কাস ট্রেসকোথিক দ্রুত বেস থেকে দূরে গোড়ালির জন্য শেন ওয়ার্নের একটি ডেলিভারি সুইপ করে এবং আপনি পারেন, কেউ কেউ একেবারে নতুন ফিল্ডারকে দেখছেন, গিলক্রিস্ট নতুন আনার অভিযোগ করার জন্য ডাইভ করেছেন।

তাদের গতির অধিকারী হওয়ার জন্য উল্লেখযোগ্য এবং আপনি নির্ভরযোগ্যতা অর্জন করতে পারেন, অ্যামব্রোসকে সর্বকালের সবচেয়ে বড় দ্রুত বোলারদের একজন হিসাবে বিবেচনা করা হয়। শেন ওয়ার্ন হলেন একজন প্রাক্তন অস্ট্রেলিয়ান ক্রিকেট অ্যাথলিট, তাদের ফুট-ক্র্যাক বোলিংয়ের জন্য সবচেয়ে বেশি পরিচিত। সাধারনত সারাদিনের সবচেয়ে বড় টুইস্ট বোলারদের একজন হিসেবে বিবেচিত, ওয়ার্ন আসলে ট্রাই ক্রিকেটে আরেকজন সর্বোচ্চ উইকেট শিকারী। 2013 সালে, শেন ওয়ার্নকে ICC ক্রিকেট হল গ্লোরি থেকে দূরে রাখা হয়।

সোনি অ্যাক্টিভিটিস টিভি স্টেশন এজেন্ডা: জানুয়ারী 8 জানুয়ারী আপনাকে সাহায্য করবে

1859 জর্জ পারের নেতৃত্বে ইংল্যান্ড ত্যাগের প্রথম ভ্রমণ দল, আমাদের এবং আপনি কানাডায় উত্সাহী জনতাকে টেনে আনে। 1771 ব্যাট থেকে প্রস্থ কেবল কুয়াট্রোর জন্য 1/4 ইঞ্চি, যেখানে এটি অফার তখন থেকে রয়ে গেছে।1769 ডরসেটের একাদশ বনাম রথমের ডিউকের জন্য জন মিনশুলের কাছ থেকে সহস্রাব্দে প্রথম ফাইল করা হয়।

আন্তর্জাতিক উদ্ভাবন বিংশতম 100 বছরের শুরুতে শুরু হয়েছিল এবং আপনি আসল চেষ্টা ম্যাচটি আসলে অস্ট্রেলিয়া এবং ইংল্যান্ড থেকে 1934 সালের ডিসেম্বরে খেলা হবে। পরের বছর, ব্র্যান্ড নিউজিল্যান্ড সেগুলি সন্নিবেশিত করে এবং 2007 সালে নেদারল্যান্ড একেবারে নতুন হয়ে ওঠে। 10 তম মহিলাদের প্রচেষ্টার দেশ যখন এটি দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে প্রথম আপ তৈরি করেছিল। 1958 সালের মধ্যে, তাজা বিশ্বব্যাপী মহিলা ক্রিকেট কাউন্সিল নির্ভর করার চেষ্টা করে। 1973-এর ভিতরে, যে কোনও স্টাইলের প্রাথমিক ক্রিকেট গ্লোব কাপ হয়েছিল যখনই যুক্তরাজ্যের মধ্যে মহিলাদের শিল্প কাপ হয়েছিল।

অ্যান্ডি রবার্টস আসলে কিংবদন্তি ওয়েস্ট ইন্ডিয়ান কোয়ার্টেটের এলাকা যখন তাজা 70 এর দশকের শেষের দিকে এবং 80 এর দশকের শুরুতে। 1975 সালে পার্থে অস্ট্রেলিয়ান মহাদেশের বিরুদ্ধে 159.5 কিলোমিটার/ঘন্টার মধ্যে তাদের দ্রুততম ডেলিভারি প্রদর্শিত হয়েছিল। রবার্টস প্রাথমিক অ্যান্টিগুয়ানকে চেষ্টা করেন যিনি ওয়েস্ট ইন্ডিজকে বৈশ্বিক শিখর থেকে চিত্রিত করেছিলেন।

এটি বিবেচনা করা হয় যে প্রথম খেলোয়াড়রা ছিল ইংরেজ মেষপালক, যারা তাদের ‘ক্রিকস’ ব্যবহার করেছিল কারণ ব্যাট এবং সেইসাথে ভেড়ার পেন্সিলের উইকেট গেট বোলার বা পিচারদের লক্ষ্য হিসাবে। বৈশ্বিক ক্রিকেটকে আঘাত করার জন্য সবচেয়ে ভালো সঙ্কট বর্ণবৈষম্য, জাতিগত বিচ্ছিন্নতার বাইরে তাজা দক্ষিণ আফ্রিকান কভারেজের দ্বারা শুরু হয়েছে। সমস্যাটি 1961 সালের পরপরই স্ফটিক হয়ে উঠতে শুরু করে যখনই দক্ষিণাঞ্চলীয় আফ্রিকা নতুন কমনওয়েলথ জাতিগুলির বাইরে থেকে যায় এবং এইভাবে, দিনের বেলায় আইনের অধীনে, তাদের ক্রিকেট প্যানেলকে নতুন গ্লোবাল ক্রিকেট ফিলফিলিং থেকে নামতে হয়।1970 সালের মধ্যে, আইসিসির নতুন অংশগ্রহণকারীরা বিশ্বব্যাপী ক্রিকেট প্রতিযোগিতা থেকে দক্ষিণ আফ্রিকাকে অনির্দিষ্টকালের জন্য স্থগিত করার জন্য ভোট দেয়।

এবং নতুন আম্পায়াররা যখন আমি টাইপ করি, তখন আপনার সাহসের জন্য নতুন গ্রাউন্ডস্টাফরা কঠোর পরিশ্রম করে, এবং বৃষ্টিপাত প্রায় এড়ানো যায়। কয়েকবার ঊর্ধ্বমুখী পরিশোধ করার পর আমাদের সরাসরি কর্মের জন্য সরাসরি ফিরে আসা উচিত। গত কয়েক ঘন্টার উপর ভিত্তি করে আমরা ঘনিষ্ঠ হওয়ার আগে সত্যিই আর খেলার ঘটনা ঘটলে কিছুটা অবাক হতাম, কিন্তু ক্রিকেট হল এমন ক্রিকেট যা আমাকে সন্ধ্যা 7টা পর্যন্ত বিকল্পের বাইরে যাওয়ার জন্য তৈরি করা হবে। বলা বাহুল্য, এর মানে আমরা আগামীকালের আগে শুরু করব, তাই দিনের বেলায় একজনের শুরুর বলের জিওফের দৃশ্যমানতা পেতে দয়া করে সকাল 10টায় ট্রিপ করুন।20তম 100 বছর পূর্ণ হওয়ার পর ক্রিকেট জনপ্রিয়তা সম্পর্কে কিছুটা বেশি অর্জন করেছে এবং 1975 সালে প্রথম ক্রিকেট ইন্ডাস্ট্রি কাপ প্রবর্তিত হয় যা ওয়েস্ট ইন্ডিজ অর্জন করেছিল।

একজন বোলার থাকাকালীন, তিনি ক্রিকেট ইতিহাসের অনেক দ্রুততম বোলারদের একজন। রান এবং ইউ উইল ডিসমিসাল সহ তাজা ফিট তথ্য, প্রকৃতপক্ষে দুই প্রত্যয়িত স্কোরার দ্বারা রেকর্ড করা হয়, প্রত্যেক দলের প্রতিনিধিত্ব করার জন্য একজন। উদাহরণস্বরূপ, নতুন আম্পায়ার একটি ভাল তর্জনী উত্থাপন করতে আপনাকে সাহায্য করে যে ব্যাটারটি আসলে দূরে রয়েছে; আপনার ব্যাটার ছয় কাজের জন্য বাস্কেটবল স্ট্রাইক প্রদান করা হলে তিনি তার নেতৃত্বের চেয়ে একে অপরের অস্ত্র তুলে আনেন। প্রাপ্ত সমস্ত রান সংখ্যার জন্য, উইকেট অপসারণ এবং আপনি ওভার বোলিং করতে পারেন এমন নিয়ম অনুসারে নতুন স্কোরার অপরিহার্য; অনুশীলনে, তবুও তারা গেমগুলি সম্পর্কে প্রচুর অতিরিক্ত অধ্যয়ন লক্ষ্য করে। একেবারে নতুন আম্পায়াররা আসলে অনুমোদিত তাই আপনি ব্যাহত করতে পারেন অন্যথায় পয়েন্টের কারণে একটি ফিট ভুলে যাওয়া খেলোয়াড়দের বিপদে ফেলতে পারে, যেমন একটি স্যাঁতসেঁতে পাহাড় বা আপনার নিজের আলো ভেঙে পড়ে। পরে, সেই দুটি ম্যাচ খুব প্রথম অফিসিয়াল টেস্ট স্যুট হয়ে ওঠে।

©2024 BeautyShopSoftware.com Salon Booking Software, Salon Appointment Software, Salon POS. All rights reserved.©

Real-Time Full Control - Clinic Software edition by ClinicSoftware.com

CONTACT US

We’d love to hear from you – BOOK A FREE no-obligation demonstration! Start Growing Your Business Today!

Sending

Log in with your credentials

or    

Forgot your details?

Create Account